দিরাই বাজারে দিন দুপুরে অগ্নিকান্ড লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি


দিরাই প্রতিনিধি ঃ- সুনামগঞ্জের দিরাই বাজারে দিনদুপুরে অগ্নিকান্ডের ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। (১০ জুন )  বুধবার দুপুর সাড়ে ১২ ঘটিকায় স্থানীয় অগ্রণী ব্যাংকের পাশ্ববর্তী মধ্যবাজারের ব্যবসায়ী সুশান্ত রায়ের দোতালা গোদামে এ অগ্নিকান্ডের ঘটনাঘটে। বাজারের ব্যবসায়ীরা জানান, এ গোদামে ছিল লোহা, ব্লেসিং পাউডার এবং প্লাষ্টিক জাতীয় বিভিন্ন জিনিস।

তারা এখানে ধোঁয়া দেখতে পেলে বাজার কমিটির সকল সদস্য ব্যবসায়ীদের সাথে নিয়ে আগুন নিভানোর কাজে ঝাঁপিয়ে পড়েন। প্রায় দু’ঘন্টা প্রাণপণ চেষ্টা চালিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। অবশেষে ফায়ার সার্ভিসের লোকেরা এসে তাদেরকে সহযোগিতা করে। বাজার কমিটির সহ-সাধারন সম্পাদক ফিরোজ মিয়া জানান, সকলের চেষ্টায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে আল্লাহ রক্ষা করেছেন।

লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হলেও এক ওয়াল নিকটবর্তী অগ্রণী ব্যাংকসহ বাজারের অন্যান্য ব্যবসা প্রতিষ্টান নিরাপদে রয়েছে বলে তিনি জানান। বাজার কমিটির সভাপতি কামাল মিয়া অবিলম্বে দিরাইর নব-নির্মিত ফায়ার ষ্টেশন চালুর দাবী জানান।

এ ব্যপারে আগুন নিভানোর কাজে অংশ গ্রহণকারী দক্ষিণ সুনামগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আলমগীর হোসেন বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি হয়েছে যা প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :131 বার!

JS security