দিরাই-শাল্লায় মাসব্যাপী ব্যাপক গনসংযোগ করলেন-অ্যাডভোকেট পাবেল চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ-  সুনামগন্জের দিরাই-শাল্লা উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভায় নিয়মিত রাজনৈতিক কর্মসূচী সম্পন্ন করেছেন অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল। কর্মসূচীর অংশ হিসেবে এ অঞ্চলে দলের প্রতিষ্ঠাকালীন সময়ের প্রবীণ, প্রয়াত, বিভিন্ন মামলায় জর্জরিত, কারাবরণকারী, দলের জন্য এক সময় নিবেদিত বর্তমানে বিভিন্ন কারণে কোণঠাসা হয়ে যাওয়া বিএনপি নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীর বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেন অ্যাডভোকেট পাবেল চৌধুরী।

দিরাই ও শাল্লা উপজেলা সদরের স্থানীয় দলীয় কার্যালয়ে দফায় দফায় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলসহ বিভিন্ন ইউনিট কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা করে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক নির্দেশনামূলক বক্তব্য গুলো নেতৃবৃন্দের মধ্যে পৌঁছে দেওয়া সহ মাসব্যাপী (২০শে জানুয়ারী থেকে ২০ফেব্রুয়ারি ) স্থানীয় নেতৃবৃন্দদেরকে সাথে নিয়ে রাজনৈতিক বিভিন্ন কর্মসূচি করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।

সাবেক ছাত্রদল নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও চারবারের নির্বাচিত সভাপতি মরহুম আব্দুস শহীদ চৌধুরীর জৈষ্ঠ্য সন্তান,তার ব্যাতিক্রমধর্মী প্রচারনায় ইতিমধ্যেই দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন তরুণ এ রাজনীতিবিদ। বর্তমানে তিনি সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা হিসেবে দায়িত্ত্ব পালন করে আসছেন।

বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সুনামগন্জ-২ (দিরাই -শাল্লা) আসন থেকে বিএনপির মনোনয়ন চেয়েছিলেন। দল পাবেল চৌধুরীকে বিকল্প প্রাথী হিসাবে মনোনীত করেছিলো। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং মিথ্যা ও বানোয়াট মামলায় তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে দিরাই-শাল্লা বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রীয় বিএনপির যেকোন নির্দেশ পালন করে যাচ্ছেন এডভোকেট পাবেল চৌধুরী।

পাবেল চৌধুরী এই প্রতিবেদককে বলেন,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমি এলাকায় গণসংযোগসহ বাংলাদেশে গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে কাজ করছি। তিনি বলেন,আমার পরিবার যেভাবে সব সময় সাধারণ মানুষের পাশে ছিলো সেই ধারাবাহিকতায় আমিও দিরাই -শাল্লার মানুষের পাশে আমৃত্যু থাকবো এ প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :477 বার!

JS security