দেশবাসীকে গ্লোবাল সিলেট ডটকম এর উপদেষ্টা পরিষদ ও প্রকাশকের ঈদের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার ঃ-
মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিজ নিজ এলাকাসহ দেশ-বিদেশের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন গ্লোবাল সিলেট ডটকম এর উপদেষ্টা পরিষদের সদস্য নিজাম উদ্দিন, ফয়সল আহমদ, এডভোকেট লিয়াকত আলী, এডভোকেট খলিলুর রহমান,হুমায়ুন সরদার ও প্রকাশক সৈয়দ জিয়াউল ইসলাম।

সোমবার (২ মে) যৌথ স্বাক্ষরিত পাঠানো এক শুভেচ্ছা বার্তায় উনারা বলেন, এক মাস সিয়াম পালনের পর পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত হচ্ছে। 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বলেন, সবাইকে ঈদ মোবারক। আমরা বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। যা মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :178 বার!

JS security