নগরের ১৩ টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করলেন মেয়র

 

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানিয়েছেন, নগরের সুষম উন্নয়নে ভিত্তিতে প্রত্যেকটি ওয়ার্ডের উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। রাস্তা প্রসস্থকরণ, ড্রেন-ফুটপাত নির্মাণ, এসপল্পেটর কাজ সহ সকল উন্নয়ন কাজ বৃষ্টি মৌসুম শুরুর আগেই শেষ হবে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরের ১৯ নম্বর ওয়ার্ডের উন্নয়ন কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি বলেন, নগরের প্রধান প্রধান সড়ক প্রসস্থকরণের পাশাপশি পাড়া মহল্লার সড়ক, বাইলেনও বর্ধিতকরণ, আরসিসি রিটেইনিং ওয়াল নির্মাণ, ড্রেন ও ফুটপাতের উন্নয়নে কাজ চলমান রয়েছে।

সিসিক মেয়র বলেন, স্বাধিনতার সূবর্ণ জয়ন্তীকে সামনে রেখে চলমান এসব উন্নয়ন কাজ দ্রুত শেষ করার পরিকল্পনা রয়েছে  সিসিকের । এসব কাজ বাস্তবায়নে সিলেট সিটি কর্পোরেশনের সকল নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর হওয়া প্রকল্প সমূহের মধ্যে উল্লেখ্যযোগ্য হলো- ১৯  নম্বর ওয়ার্ডের দর্জিপাড়া থেকে রায়নগর সড়ক,   মুক্তারখা-কিরমানী সড়ক, দর্জিবন্দ থেকে দপ্তরী পাড়া সড়ক সহ এলাকার প্রধান রাস্তাগুলো এসফলট দ্বারা উন্নয়ন ও আরসিসি ড্রেন নির্মাণ।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদ, ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গ।  

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :44 বার!

JS security