নারায়ণগঞ্জে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার ছুরিকাঘাতে সজীব মোল্লা (২০) নামে এক যুবক খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সজীব মোল্লা উপজেলা দড়িয়াকান্দি এলাকার সেলিম মোল্লার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সজীব মোল্লা গোলাকান্দাইল ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক আল-আমিনের সঙ্গে যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছে। মঙ্গলবার দুপুরে সজীব মোল্লা জানতে পারেন তারা বাবা সেলিম মোল্লা তার মা ফাতেমা বেগমকে কিস্তির টাকার জন্য মারধর করেছে। এসময় সে বলাইখা তার নানা বাড়ি থেকে ধারালো ছুড়ি নিয়ে তার বাড়িতে যায়। বাড়িতে গিয়ে সজীবের সঙ্গে তার বাবা সেলিম মিয়ার বাক-বিতন্ডা শুরু হয়। এসময় সজীব মোল্লা তার বাবার পায়ে ছুড়ি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে দুজনের মাঝে ধস্তাধস্তি শুরু হয়।

ধস্তাধস্তির এক পর্যায়ে সজীবের হাতে থাকা ছুড়ি তার বুকে ঢুকে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। সেলিম মিয়া বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। এদিকে, সজীব মোল্লা মৃত্যু সংবাদ শুনে যুবলীগ নেতা আল-আমিনের লোকজন সেলিম মিয়ার বাড়িঘর ভাংচুর ও বাড়িতে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজহারুল নামে জন্য আটক করেছে।

এ ব্যাপারে ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :107 বার!

JS security