বাইক চুরিতে সম্পৃক্ত মির্জাকে ফেনীর নেতাকর্মীরা বঙ্গোপসাগরে নিক্ষেপ করবে’

সোনাগাজীতে যত মোটরসাইকেল (বাইক) চুরি হয়েছে সব চুরির সাথে সম্পৃক্ত রয়েছে মির্জা কাদের। চুরির সন্ধান করতে গিয়ে এমন তথ্য পাওয়া গেছে। মির্জা কাদেরকে আর ছাড় দেয়া হবে না। প্রত্যেকটা কথার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। তার আর পালানোর জায়গা থাকবে না। তাকে ফেনীর নেতাকর্মীরা বঙ্গোপসাগরে নিক্ষেপ করবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই মির্জা কাদেরের বিরুদ্ধে সোমবার বিকেলে ফেনীর দাগনভূঞা উপজেলার সীমান্তবর্তী ইয়াকুবপুর ইউনিয়নে প্রতিবাদ সমাবেশে ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন এসব কথা বলেন।

একই সমাবেশে দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল করিব রতন বলেন, মির্জা কাদের টেন্ডারবাজ ও কুলাঙ্গার। সে তার কাজের মেয়েকে মারধর করে। তার স্ত্রীকেও মারধর করে। শুধুমাত্র তার মেয়ের গায়ে হাত তোলে না। সে বসুরহাটে বহু খুনের সাথে জড়িত। এসময় তিনি ‘তুই তুই’ বলে মির্জা কাদেরকে সম্বোধন করেন।

ফেনীর দাগনভূঞা উপজেলার সীমান্তবর্তী ইয়াকুবপুর ইউনিয়নের তালের চারা নামক স্থানে সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সমাবেশ করছে। ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বক্তব্য রাখেন মির্জা কাদের। এর প্রতিবাদে এই সমাবেশ করছে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :47 বার!

JS security