বালাগঞ্জে রাস্তা নিয়ে সংঘর্ষ, নিহত ১

বালাগঞ্জ প্রতিনিধিঃ-

সিলেটের বালাগঞ্জে একটি রাস্তা নিয়ে দুপক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। প্রতিপক্ষের ঢিলে তাঁর মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। বুধবার (২৩ মার্চ) বেলা ২টার দিকে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের সিরাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবুল আল মাহমুদ (৬০) সিরাজপুরের মৃত মৌলভী হাবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় এ গ্রামের বাসিন্দা আমির আলী নামে একজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিরাজপুর গ্রামের লুৎফুর রহমান খসরু ও আমির আলির মধ্যে একটি ছোট রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। আমির আলীর দাবি- এটি তার বাড়িতে যাওয়ার রাস্তা। আর লুৎফুর রহমান খসরুর দাবি- এ রাস্তা শুধু তাদের পারিবারিক কবরস্থানে যাওয়ার রাস্তা।

এ দাবিতে লুৎফুর রহমান খসরু সম্প্রতি রাস্তাটি পাকাকরণ ও সংস্কারের উদ্যোগ নেন। আর এতে বাঁধা প্রদান করেন আমির আলী। তার অভিযোগ- লুৎফুর রহমান খসরু সংস্কার কাজের নামে রাস্তাটি কেটে ছোট করে দিচ্ছেন। যাতে আমির আলীর বাড়িতে কোনো গাড়ি যেতে না পারে। এ নিয়ে বুধবার সকাল থেকে দুপক্ষে উত্তেজনা দেখা দেয় এবং একপর্যায়ে বেলা ২টার দিকে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষের সময় লুৎফুর রহমান খসরুর পক্ষের আবুল আল মাহমুদের উপর ঢিল ছুড়েন আমির আলী। তৎক্ষণাৎ আবুল আল মাহমুদ মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

সংঘর্ষের খবর পেয়ে বালাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এ বিষয়ে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাকান্ত চক্রবর্তী গণমাধ্যম-কে বলেন, রাস্তা নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। তবে আবুল আল মাহমুদের মৃত্যু ঢিল ছোঁড়ার কারণে হয়েছে কি-না সেটি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় আমির আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আবুল আল মাহমুদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ বা মামলা দায়ের করলে পরবর্তীত আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :154 বার!

JS security