বিশ্বনাথের এক মহীয়সী নারীর ইন্তেকাল, দাফন সম্পন্ন

শোক সংবাদ:- বিশ্বনাথ উপজেলার কালীগঞ্জ বাজার গন্দার কাঁপন নিবাসী ,বিশ্বনাথ উপজেলা মুসলিমলীগের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক বিশিষ্ট সালিস ব্যাক্তিত্ব ও সমাজ সেবক মরহুম ইলিয়াস মিয়া সাহেবের সহধর্মিনী, এবং গ্লোবাল সিলেট ডটকম এর অন্যতম উপদেষ্টা ও যুক্তরাজ্যস্হ প্রবাসী বিশ্বনাথ উপজেলা এডুকেশন ট্রাস্ট এর সম্মানিত ট্রাস্টি নিজাম উদ্দিন ও যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সেলিম এর মমতাময়ী মাতা মোছাঃ হালিমা খাতুন (০২ আগস্ট) রবিবার সকাল ৯:৩০ ঘটিকায় লন্ডনের কিং জর্জ হসপিটালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও এক মেয়ে নাতি-নাতনি, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান।

তিনি জীবত দশায় ৭০ দশকে প্রাথমিক শিক্ষিকা, সাবেক ইউপি সদস্য এবং বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে জড়িত ছিলেন। মরহুমার আত্মার মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

পরিবারিক সূত্রে জানাযায়, আজ লন্ডন সময় ১২:৩০ ঘটিকায় ব্রিকলেন জামে মসজিদে মরহুমার জানাযার নামাজ শেষে হেনল কবর স্হানে মরহুমার দাফন সম্পন্ন হয়,জানাযায় মরহুমার আত্বীয় স্বজন এবং কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তি বর্গ উপস্তিত ছিলেন।  

একজন পরোপকারি এবং সমাজ সচেতন বিদোষী মহিয়ষী নারীর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। মহান আল্লাহ তায়ালা যেন শোক সন্তপ্ত পরিবারবর্গকে ধৈর্য ধারন ক্ষমতা দেন এই প্রত্যাশা ব্যক্ত করেন। 

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :245 বার!

JS security