বেকায়দায় প্রশাসন, সুনামগঞ্জে আসা ২ হাজার ২৮৮ প্রবাসী নিয়ে

সুনামগঞ্জ প্রতিনিধি :- সুনামগঞ্জে আসা দুই হাজার ২৮৮ জন প্রবাসীকে নিয়ে বেকায়দায় পড়েছে স্থানীয় প্রশাসন। এই সব প্রবাসীদের তারা খুজঁছে। 
বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় এবং বাজার মনিটরিং কমিটির সভায় এ তথ্য জানানো হয়।
সভায় পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ১ মার্চ থেকে ১৭ মার্চ পর্যন্ত সুনামগঞ্জে এসেছেন ২ হাজার ২৮৮ জন প্রবাসী।

এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৪৩৯, বিশ্বম্ভরপুর উপজেলায় ৫৩, ছাতক উপজেলায় ৫৮৭, দোয়ারাবাজার উপজেলায় ২১৬, জগন্নাথপুর উপজেলায় ৫১২, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২৫, দিরাই উপজেলায় ১৭৯, শাল্লা উপজেলায় ২১, তাহিরপুর উপজেলায় ৪৪, জামালগঞ্জ উপজেলায় ৭৯, ধর্মপাশায় উপজেলায় ৫৫ এবং মধ্যনগর থানায় ১৩ জন প্রবাসী তাদের নিজ নিজ উপজেলায় এসেছেন।

অন্যদিকে, প্রবাসীদের ২৪ ঘণ্টার মধ্যে সুনামগঞ্জে আসা সব প্রবাসীদের তালিকা প্রস্তুত করার জন্য এবং যে প্রবাসীরা সুনামগঞ্জে এসেছেন তারা নিজ উদ্যোগ স্থানীয় প্রশাসন ও ইউনিয়ন এবং থানায় যোগাযোগ করার নির্দেশ দিয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, এখন পর্যন্ত সুনামগঞ্জে দুই হাজার ২৮৮ জন প্রবাসী এসছেন। যারা এসেছেন তাদের অনেকে হোম কোয়ারান্টিনে থাকছেন না। তাই আমরা তাদের খোঁজে সকল প্রবাসীদের নিবন্ধনের আওতায় নিয়ে আসছি। যারা হোম কোয়ারেন্টিনের নিয়ম মানবে না তাদের সংক্রামক রোগ আইনের মাধ্যমে শাস্তি দেওয়া হবে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :356 বার!

JS security