ভারতীয় নিষিদ্ধ মালামাল জগন্নাথপুরে জব্দ : গ্রেফতার-৩

গ্লোবাল ডেস্কঃ-  সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় সিলেট র‌্যাব ৯ ও থানা পুলিশের পৃথক অভিযানে প্রায় ৩০ লক্ষ টাকার ভারতীয় নিষিদ্ধ মালামাল সহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে।

গত (১২জুন) বুধবার সকাল ৯টায় গোপন সংবাদের বিত্তিত্বে সিলেট র‌্যাব ৯ এর এস আই আহম্মদ আলী’র নেতৃত্বে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর (আগুনকোণা) গ্রামের সৈয়দ হাসনুরের বাড়ি থেকে বাংলাদেশ সরকারের শুল্ক কর ফাঁকি দিয়ে আমদানী কৃত ভারতীয় নিষিদ্ধ সিগারেট ও ভারতীয় পাতার তৈরি নাসির বিড়ি জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২৯,৭২,৫০০/-টাকা। এসময় মৃত সৈয়দ আয়াজ আলী’র ছেলে সৈয়দ আলী হোসেন আলীকে গ্রেফতার করা হয়।

এদিকে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী দিকনির্দেশনায় থানার এস আই অনিক চন্দ্র দেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া (পুঞ্জি) গ্রাম থেকে মৃত কদরিছ মিয়া’র ছেলে পলাতক আসামী মো: ফিরোজ মিয়া কে গ্রেফতার করতে সক্ষম হয়।

অপরদিকে, থানার এ এস আই মো: শাহীন চৌধুরী এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পলাতক আসামী হবিগঞ্জ জেলা বানিয়াচং উপজেলার দেশমুখা গ্রামের মৃত নতুন মিয়া’র ছেলে আঙ্গুর মিয়া (৩০) কে গ্রেফতার করা হয়। উক্ত আসামীদের বৃহস্পতিবার(১৩ জুন) সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :158 বার!

error: Content is protected !!
JS security