ভোলায় মাইক্রোবাস ও বোরাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

বিশেষ প্রতিনিধিঃ-  মহামারী দুর্যোগের ভিতরে উৎশৃংখল ভাবে,হাইওয়ে সরকে টাকার পিছনে চলছে ভোলায় বোরাক ও মাইক্রোবাস গুলো। গাড়ি চলাচল নিষেধাজ্ঞা অমান্য করে মাইক্রোবাস ও বোরাক চলাচল আজও থামেনি তার প্রেক্ষিতে দূর্ঘটনার শিকার হতে হয়, সাধারণ জনগন। তেমনেই, ভোলা বোরহানউদ্দিনের বৌদ্ধেরপোল, বাজারে ২৬শে মার্চ সকাল আনুমানিক ১১ঘটিকার সময়, বোরাক ও মাইক্রোবাস এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে, ১জন নিহত ও ২জন আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসা করার জন্য নেয়া হয়, এবং অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছে।

এবং এই দূর্ঘটনা হওয়ার পর ঐ এলাকার জনগন বোরহানউদ্দিন থানায় জানালে তাৎক্ষণিক পুলিশ সদস্যরা ঘটনা স্থানে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এবং সেখান থেকে মাইক্রোবাসটি, যার নাম্বার ঢাকা মেট্রো চ – ৫৪-০৭৭৯ ড্রাইভারকে না পেয়ে মাইক্রোবাসটি বোরহানউদ্দিন হাসপাতালে নেয়া হয়।

সূত্রে জানা যায় ২৬শে মার্চ সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় বৌদ্ধেরপোল বাজারে ঢুকতে না ঢুকতেই হঠাৎ একটি মাইক্রোবাস এসে বোরাক এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয় তাতে জানা গেল ঐ বোরাকে থাকা মোঃ শামিম পিতা পলাশ গুরুতর আহত হওয়ার পর তাকে ভোলা সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন, এবং অন্যান্যরা চিকিৎসারত অবস্থায় আছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :174 বার!

JS security