মাহিদুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন – এডভোকেট পাবেল

গ্লোবাল ডেস্ক:- বাংলাদেশ জাতীয়তাদী দল কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি সৎ স্বচ্ছ দক্ষ ও বিচক্ষন রাজনিতীবিদ মাহিদুর রহমানের সাংগঠনিক দক্ষতা ও তাহার জনপ্রিয়তায় ইর্ষান্নিত হয়ে আওয়ামী বাকশালী কিছু প্রেতাত্মা বিভিন্ন ভাবে যেসব ব্যক্তি মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তাদের বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন সুনামগন্জ জেলা বিএনপির উপদেষ্টা ও সুনামগন্জ-২( দিরাই-শাল্লা) আসন থেকে বিএনপির প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল।

প্রতিবাদ লিপিতে এডভোকেট পাবেল চৌধুরী বলেন ইউরোপ তথা বহি:বিশ্বের আমাদের রাজনৈতিক অভিবাবক অবৈধ স্বৈরশাসক সরকার বিরোধী আন্দোলন সংগ্রামের অগ্রনায়ক দুরদর্শী প্রবীন রাজনিতীবিদ মাহিদুর রহমানের সম্মান হানী করা মানে দলকে অপমান করা দলের নেত্রীত্বকে অপমান করা ,এই বিষয়ে দল অবশ্যই ব্যবস্থা গ্রহন করবে ।

মুহিদুর রহমানের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন আপনি দুর্বার গতিতে এগিয়ে চলুন,এই মিথ্যা ও বানোয়াট অপপ্রচার এর বিরুদ্ধে আমরা জাতীয়তাবাদী পরিবার আপনার পাশে সবসময় থাকবে। আমরা কথায় নয় কর্মদক্ষতা দিয়েই সকল ষড়যন্ত্রকারিদের রুখে দিয়ে অবৈধ স্বৈরশাসক সরকারের পতন ঘটিয়ে বহুদলিয় গনতন্ত্র পুন:প্রতিষ্ঠা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে সরকার গঠন করব ইনশাল্লাহ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :253 বার!

JS security