মুক্তিযাদ্ধা ইন্জিনিয়ার আব্দুল মজিদ মল্লিকের রুহের মাগফেরাত কামনায় যুক্তরাজ্যে দোয়া মাহফিল ।

যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি পারভেজ মল্লিকের বাবা একজন দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা, ইঞ্জিনিয়ার জনাব আব্দুল মজিদ মল্লিক গত ১৬ই এপ্রিল, শুক্রবার দিবাগত রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজেউন। তাঁর রুহের মাগফেরাত কামনায় লন্ডনের ব্রিকলেইন জামে মসজিদে ২৬ এপ্রিল সোমবার বাদ আসর এক মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন, তিনবারের সফল প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে দোয়া চাওয়া হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের জন্য দোয়া করা হয়। এছাড়াও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন ব্রিকলেইন জামে মসজিদের হাফেজ মোহাম্মদ মতিউর হক।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম , যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ , যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী , টাওয়ার হেমলেটের সাবেক ডেপুটি মেয়র ওহিদ আহমেদ , সাবেক সহসভাপতি ডঃ এম এ আজিজ, যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি সলিসিটর একরামুল হক মজুমদার , সহসভাপতি আতিকুর রহমান চৌধুরী পাপ্পু, যুগ্মসম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ খান, যুগ্ম সম্পাদক গুলজার আহমেদ, সাবেক সিনিয়র যুগ্মসম্পাদক শহিদুল ইসলাম মামুন, সাবেক যুগ্মসম্পাদক ব্যারিস্টার আরমান রফিক, এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল, শামসুর রহমান মাহতাব , ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি নাজমুল হাসান জাহিদ, ব্যারিস্টার মুজাহিদুল ইসলাম, ব্যারিস্টার মাহাবুব তোহা , যুবদলের সভাপতি রহিম উদ্দিন, যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন , স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, জাসাসের সাধারণ সম্পাদক শিমুল তাসবীর চৌধুরী , আলিম আল রাজী, বাকিবিল্লাহ জালাল, বাবর চৌধুরী , শিমু, জিয়াউর রহমান জিয়া, আজিম উদ্দিন , সরফরাজ আহম্মেদ সরফু , হুমায়ুন কবির হিমু , জাহাঙ্গীর আলম জনি , অনলাইন এক্টিভিস্ট মোঃ আনিসুল হক সহ আরো অনেকে।

উক্ত দোয়া মাহফিলের আয়োজক ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহসভাপতি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম রিবলু, শামীম আহম্মেদ, মারুফ গিয়াস বাপ্পী, আমিনুল ইসলাম মানিক, রাজ হাসান , সাংবাদিক ও কলামিস্ট রাকেশ রহমান, শেখ নাসির, সোলায়মান খান, তুহিন ইসলাম, ব্যারিস্টার ইফতেখার রনি, মাহাবুবুল হক সনি, মীর জুবায়ের আহমেদ , এডভোকেট শেখ তরিকুল ইসলাম, হাদিউল ইসলাম শোয়েব। আয়োজকদের পক্ষ থেকে শফিকুল ইসলাম রিবলু “মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর জন্য দুআ চান। মাহফিলে উপস্থিত সকলকে জানান।”

পারভেজ মল্লিক কান্নাভেজা কণ্ঠে তার মরহুম বাবার কথা স্মরণ করেন এবং তাঁর জন্য দুআ চান। তিনি বলেন “সবাইকে একদিন এ পৃথিবী ছেড়ে চলে যেতে হবে কিন্তু আমার কষ্ট একটাই ১১ বছর আমি আমার বাবাকে দেখতে পারিনাই।” তিনি জিয়া পরিবার এবং মুসলিম উম্মার জন্য দুআ চান। বাংলাদেশে তার অসুস্থ মায়ের জন্য সকলকে দুআ করতে অনুরোধ করেন এবং তার পরিবারের পক্ষ থেকে উপস্থিত সকলকে এবং আয়োজকদের ধন্যবাদ জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :175 বার!

JS security