ময়মনসিংহে অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধিঃ-

ময়মনসিংহের গফরগাঁওয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া অপহৃত এক মাদ্রাসাছাত্রীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি অপহরণের অভিযোগে নূরুল আলিম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

রবিবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রশিকা মোড় এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার ও অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার করে গফরগাঁও থানা পুলিশ।

গ্রেফতার নূরুল আলিম উপজেলার গফরগাঁও ইউনিয়নের গড়াবের বাসিন্দা। পেশায় তিনি একজন কাঠ মিল শ্রমিক। আর অপহৃতা কিশোরী উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ পশ্চিম পাড়া গ্রামের বাবুল মিয়ার মেয়ে।

মামলার ও পুলিশ সূত্রে জানা যায়, গফরগাঁও পৌরশহরের শিলাসী গ্রামের জনৈক হাসেনের বাসায় পরিবারের সাথে ভাড়া থেকে স্থানীয় জেএম ফাজিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যয়নরত ছিল ওই শিক্ষার্থী। মাদ্রাসা আসা-যাওয়ার পথে তাকে উত্ত্যক্ত করত নূরুল আলিম। গত শনিবার সকালে বাসা থেকে মাদ্রাসার যাওয়ার জন্য বের হয়ে ওই শিক্ষার্থী নিখোঁজ হয়। এদিকে মেয়ে বাড়িতে না ফেরায় ওই রাতে গফরগাঁও থানায় একটি অভিযোগ করে অপহৃত কিশোরীর পিতা বাবুল মিয়া।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ভিকটিম কিশোরীকে উদ্ধারপূর্বক নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে গ্রেফতার নূরুল আলিমকে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :102 বার!

JS security