যশোরের কুখ্যাত সন্ত্রাসী ছাপ্পানের লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি:-

যশোর উপশহরের কুখ্যাত সন্ত্রাসী ইমরান খান ছাপ্পানের (৪৫) মরদেহ নড়াইল থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে নড়াইল সদর থানা পুলিশ লোক মারফত সংবাদ পেয়ে নড়াইলের সীতারামপুর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার হয়।

ছাপ্পান উপশহর বি ব্লক ১৪৮ নম্বর বাড়ির মৃত ওমর আলীর ছেলে।

প্রথমে পুলিশ অজ্ঞাত হিসাবে জানলেও পরে জানতে পারে মরদেহটি যশোরের সন্ত্রাসী ছাপ্পানের। তার পরিবারের লোকজন মঙ্গলবার সন্ধ্যার দিকে সংবাদ পেয়ে নড়াইল সদর হাসপাতালে গিয়ে ছাপ্পানের লাশ বলে শনাক্ত করে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানিয়েছেন, মঙ্গলবার সকালে লোক মারফত জানতে পাই যশোর-নড়াইল সড়কের সীমান্তবর্তী সীতারামপুর ব্রিজের নিচ একটি লাশ পড়ে আছে। পুলিশ পাঠিয়ে সেটি উদ্ধার করে অজ্ঞাত হিসাবে হাসপাতালের মর্গে রাখা হয়। রাতে যশোর থেকে নিহতের পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে লাশ ছাপ্পানের বলে দাবি করে। সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে লাশটি ব্রিজের নিচে পড়ে ছিলো বলে জানতে পারেন তিনি। তবে প্রকৃতপক্ষে কী ভাবে মারা গেছেন তা তিনি বলতে পারেননি।

তবে উপশহর এলাকায় সোমবার রাতে গুঞ্জন রটে ছাপ্পান পুলিশের হাতে আটক হয়েছে। তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ দুইটি ছুরি ও দুইটি চাপাতি উদ্ধার করে। কিন্তু পুলিশের পক্ষ থেকে তার আটকের সংবাদ অস্বীকার করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল গোলাম রাব্বানী জানিয়েছেন, সোমবার গভীর রাতে ছাপ্পানকে আটকের জন্য উপশহর এলাকায় অভিযান চালানো হয়েছিল। কিন্তু তাকে আটক করা যায়নি। তার সহযোগি ইসমাইলকে অস্ত্র গুলিসহ আটক করা হয়েছিল। ছাপ্পানের বিরুদ্ধে কোতয়ালি থানায় ১৬টি মামলা আছে। সে একজন কুখ্যাত সন্ত্রাসী।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :210 বার!

JS security