শাল্লায় সরকারি ভবনে পত্রিকা অফিস, সাইনবোর্ড সাঁটানো থাকলেও কিছুই জানেন না কর্তৃপক্ষ!

স্টাফ রিপোর্টারঃ- 
সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ভূমি ও সাব রেজিস্ট্রী (পুরাতন কোর্ট) অফিস ভবনে স্থানীয় পত্রিকা সুনামগঞ্জের খবরের সাইনবোর্ড অবৈধভাবে সাঁটিয়ে অফিস করছেন পত্রিকাটির শাল্লা প্রতিনিধি পীযুষ শেখর দাশ (পি.সি. দাশ)। সরকারি নিয়ম-নীতি লঙ্ঘন করে বেশ কিছুদিন থেকে সরকারি এ ভবনে পত্রিকার কার্যালয়ে পরিনত করেছেন বলে স্থানীয়দের রয়েছে অভিযোগ। তবে সরকারি ভবনে দীর্ঘদিন থেকে ওই প্রতিনিধি পত্রিকা অফিস হিসেবে চালিয়ে গেলেও সেবিষয়ে কিছুই জানেন না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। 

খোঁজ নিয়ে জানা যায়, উল্লিখিত পত্রিকা অফিসের নামে ওই ভবনের কোনো কক্ষ বরাদ্দ নেই। কিভাবে সরকারি এ ভবনকে পত্রিকা অফিসে পরিণত করেছেন তা কারো জানা নেই। সরকারি ওই ভবনের যে কক্ষে পত্রিকা অফিসটি করা হয়েছে তাতে আপন যুব সংঘ নামের একটি সাইনবোর্ডও দেখা যায়। 

সরকারি ওই ভবনটির পাঁচটি কক্ষ নিয়ে একদিকে রয়েছে উপজেলা সাব রেজিস্ট্রারের কার্যালয় ও অপরদিকের পাঁচটি কক্ষ নিয়ে কার্যক্রম চালাচ্ছে উপজেলা ভূমি অফিস। আবার সরকার ওই পুরাতন কোর্ট ভবনের পেছনের পুরাত উপজেলা জেলখানায় চলছে সহকারি সেটেলমেন্ট কর্মকর্তার কার্যালয়ের যাবতীয় কার্যক্রম। সরকারি সেবাদানকারী গুরুত্বপূর্ণ তিনটি সরকারি দপ্তরের অফিসের মধ্যবর্তী একটি কক্ষে চলছে আপন যুব সংঘ ও পত্রিকা অফিসের কার্যক্রম।

এবিষয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। তবে সরকারি ভবনে পত্রিকা অফিস দেয়ার কোনো নিয়ম নেই। আমি বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

তবে এব্যাপারে উপজেলা নির্বাহি অফিসের সিএ কাম ইউডিএ শম্ভু দেবনাথ বলেন, পত্রিকা অফিসের সাইনবোর্ডটি আমার নজরে পড়েনি।
এবিষয়ে পত্রিকার শাল্লা প্রতিনিধি পীযুষ শেখর দাশ (পি.সি.দাশ) এর সাথে কথা বলতে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।       

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :225 বার!

error: Content is protected !!
JS security