শিক্ষিকার ঘরে দিনমজুরের রাতযাপন, অতঃপর…

 


পাবনার চাটমোহরে এক সহকারী স্কুলশিক্ষিকার ঘরে রাতযাপন শেষে সকালে বের হওয়ার সময় আবদুর রহিম (৪০) নামের এক দিনমজুরকে আটক করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকাবাসীর রোষানল থেকে অভিযুক্ত দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

আটক দিনমজুর একই উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা নদীপাড়া গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে এবং দুই সন্তানের জনক।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৮-৯ মাস আগে মোবাইলের মাধ্যমে ওই সহকারী শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে দিনমজুর আবদুর রহিমের। দিন যতই গড়াতে থাকে ততই সম্পর্ক আরও গভীর হতে থাকে। মাঝে মাঝেই ওই শিক্ষিকার বাড়িতে গিয়ে রাতযাপন করত দিনমজুর আবদুর রহিম। বিষয়টি নিয়ে এলাকাবাসীরা বিব্রতকর অবস্থায় ছিলেন। দিনমজুর ও শিক্ষিকার এমন অনৈতিক কর্মকাণ্ড ধরার জন্য দীর্ঘদিন ধরেই স্থানীয়রা ওতপেতে ছিলেন।

বুধবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে আবদুর রহিম ওই স্কুলশিক্ষিকার ঘরে ঢুকে রাতযাপন করেন। পরে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আবদুর রহিম ওই শিক্ষিকার বাড়ি থেকে বের হওয়ার সময় স্থানীয়রা আটক করে উত্তম-মধ্যম দিতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই স্কুলশিক্ষিকা ও আবদুর রহিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খন্দকার মাহবুবুর রহমান যুগান্তরকে বলেন, ঘটনাটি জানা ছিল না। আপনার মাধ্যমেই প্রথম শুনলাম। অনৈতিক কর্মকাণ্ডের মতো ঘটনা এটা শিক্ষকতা পেশার জন্য দুর্নাম। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ওই শিক্ষিকার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন যুগান্তরকে বলেন, এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ এখনো পাইনি। ঘটনাটি শোনার পর পুলিশ পাঠিয়ে দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :125 বার!

JS security