শ্বশুরবাড়িতে বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা

গ্লোবাল ডেস্কঃ- রাজশাহীর মোহনপুর উপজেলায় শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে মনিরুল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার মুল্লাডাঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানা পুলিশের একটি দল বাগমারা থেকে মনিরুল ইসলামকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মনিরুলের স্ত্রীর নাম আঁখি আক্তার (২০)। তিনি মোহনপুর উপজেলার মুল্লাডাঙ্গি গ্রামের আয়নাল হকের মেয়ে। তিন বছর আগে বাগমারার খাজাপাড়া গ্রামের আবদুর রশিদের ছেলে মনিরুলের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করতেন মনিরুল। তাই বেশিরভাগ সময় বাবার বাড়িতেই কাটাতে হতো আঁখিকে। মঙ্গলবার শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা করেন মনিরুল। এরপর বাইরে থেকে দরজা লাগিয়ে পালিয়ে যান। পরে রাত সাড়ে ১২টার দিকে আঁখির লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আঁখির বাবা আয়নাল হক তার জামাতা মনিরুলের বিরুদ্ধে মোহনপুর থানায় একটি হত্যা মামলা করেন। পরে মনিরুলকে তার বাগমারার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :126 বার!

JS security