শ্রদ্ধেয় মতিন স্যারের মৃত্যুতে এড,পাবেলের শোক প্রকাশ

শোক বার্তা:-  সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের দিরাই উচ্চ বিদ্যালয়ের সর্বজন শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মতিন সরদার ইন্তেকাল করেছেন।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৫) বছর। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। (১০  মার্চ) মঙ্গলবার বেলা ১টার দিকে সিলেটস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি।  মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বাসায় হঠাৎ মাথা ঘুরে পরে যান তিনি। সাথে সাথে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য যে, মরহুমের ১ম নামাজে জানাজা আগামী (১২ মার্চ) বৃহস্পতিবার বেলা ১১.৩০ ঘটিকায় দিরাই বি,এ,ডি,সি মাঠে  এবং ২য় নামাজে জানাজা একই দিন বিকাল ২ ঘটিকায় উনার নিজ বাড়ির সামনের মাঠে অনুষ্ঠিত হবে 

তাঁর মৃত্যুতে যুক্তরাজ্য প্রবাসী ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তাহির রায়হান চৌধুরীর পাঠানো শোকবার্তায় তিনি বলেন, সর্বজন শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল মতিন সরদার একজন সাদা মনের মানুষ ছিলেন। তিনি তাঁর কর্মের মাধ্যমে আজীবন মানুষের মাঝে স্বরনীয় হয়ে থাকবেন।  

তাছাড়া দিরাই উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল , স্বেচ্ছাসেবক দল , তরুণ দল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক ও   সমবেদনা জানান।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :278 বার!

JS security