সিলেটে কাফনের কাপড় পরে বিক্ষোভ কর্মসূচি,

নিজস্ব প্রতিবেদকঃ-   তেল-গ্যাসসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপির সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দল।

বুধবার (৯ মার্চ) বিকেল সাড়ে ৩ঘটিকায় জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ও জেলা-মহানগর নেতৃবৃন্দ।

সমাবেশ শুরুর আগে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিলসহকারে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে এসে পৌঁছেন। এসময় কিছুসংখ্যাক নেতাকর্মীর পরনে কাফনের কাপড় ছিলো। তাদের পরিহিত কাপড়ে লেখা ছিলো- খালেদা জিয়ার মুক্তি চাই।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দিন দিন দ্রব্যমূল্যের যাতাকলে ফেলে নির্যাতন করে যাচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণ পেতে হলে বিএনপির নেতৃত্বে আন্দোলন করে এ সরকারকে গতি থেকে নামাতে হবে। এ সরকারের পতন হলেই দেশে শান্তি ও গণতন্ত্র ফিরে আসবে।

সিলেটের সমাবেশে দ্রুত দ্রব্যমূল্য কমিয়ে জনসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার আহ্বান জানান স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। অন্যতায় দুর্বার আন্দোলনের ডাক দেওয়া হবে বলে সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :161 বার!

JS security