সিলেট নগরীতে পলাতক আসামি গ্রেফতার

গ্লোবাল ডেস্ক :- সিলেট সদর উপজেলার টুকেরবাজারের আলোচিত প্রবাসী ফাহিম হত্যাকাণ্ডের মামলার প্রধান আসামি ফাহিম আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের আড়াই মাস পর খুন হওয়া প্রবাসী ফাহিমের ‌‌ঘাতক ‘বন্ধু’ অপর ফাহিমকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। পুলিশ জানায়. প্রবাসী বন্ধুকে হত্যার পর আসামি ফাহিম আত্মগোপনে ছিল।

রবিবার (২৮ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে সিলেট নগরীর বোরহান উদ্দিন মাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে জালালাবাদ থানা পুলিশ। আটক হওয়া ফাহিম আহমদ (২৫) খুন হওয়া প্রবাসী ফাহিমের ঘনিষ্টবন্ধু বলে জানা গেছে। সে সদর উপজেলার টুকেরবাজারের হায়দরপুর গ্রামের জগলু মিয়ার ছেলে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয় প্রবাসী ফাহিমকে হত্যার পর বোরহান উদ্দিন মাজারে আশ্রয় নেয় হত্যাকারী ফাহিম। এ খবর পেয়ে রবিবার গভীররাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আসামি।

তার দেয়া তথ্য অনুযায়ী হায়দরপুর গ্রামে নিহত ফাহিমের বাড়ির পেছনের সাদ উদ্দিনের বাড়ির পরিত্যক্ত একটি ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।
উল্লেখ্য, ৯ এপ্রিল পবিত্র শবেবরাতের রাত নিজগ্রাম হায়দরপুরে খুন হয় কাতার প্রবাসী যুবক ফাহিম আহমদ (২৪)। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। নিহত ফাহিম হায়দরপুর গ্রামের মৃত আব্দুল মানিকের ছেলে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :129 বার!

JS security