সুনামগঞ্জের দিরাইয়ে শহীদ জিয়ার ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : আজ ৩০ মে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী। তিনি ছিলেন মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও ক্ষুধামুক্ত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। দেশের অন্যতম জনপ্রিয় দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও আধুনিক বাংলাদেশের রূপকার।

জিয়াউর রহমান ১৯৮১ সালের ৩০ মে চট্টগ্রাম সার্কিট হাউসে সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্যের হাতে নির্মমভাবে শহীদ হন। দেশের সর্বস্তরের মানুষের কাছে তিনি ‘শহীদ জিয়া’ বলেই পরিচিত। শোকাবহ এই দিনটি স্মরণে 

সুনামগঞ্জের দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ আয়োজনে সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল এর বাস ভবনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির তালুকদার, দিরাই পৌর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর ইয়াহিয়া চৌধুরী, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক লিপন হাসান চৌধুরী, সহ-কর্মসংস্তান বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মিলাদ,

পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা তরুণ দলের সভাপতি রেজাউল করিম চৌধুরী,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান চৌধুরী, যুবদল নেতা আনোয়ার হোসেন, সাইফুল হাসান,সাবু চৌধুরী,স্বেচ্ছাসেবক দল নেতা,আব্দুল ওহাব, রেজাউল করিম রিজু, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হাসান চৌধুরী সাজু, দিরাই সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক শাহিনুর রহমান শাহিন, সিনিয়র যুগ্ন আহবায়ক সালমান মিয়া, ছাত্রদল নেতা মোরসালিন আহমদ,ফয়সাল মিয়া,সালমান মিয়া প্রমুখ।
মজলিস পুর জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রুপ ও পেশ ইমাম মোশতাক আহমদ সর্দারের পরিচালনায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাতের মধ্যে দিয়ে উক্ত আলোচনা সভা দোয়া মাহফিলের সমপ্তি ঘোষণা করা হয়।
উল্লেখ্য যে, উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতে অনলাইনে যুক্ত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এড তাহির রায়হান চৌধুরী পাবেল ও উনার পরিবারের সদস্যবৃন্দ।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :423 বার!

JS security