সুনামগঞ্জে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ- 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচনের জন্য মনোনীত সুনামগঞ্জের প্রার্থীদের চিঠি দেওয়া শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি দেওয়া শুরু হয়। নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদেরই এ চিঠি দেওয়া হচ্ছে।

সুনামগঞ্জ-১(তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) আসনে জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৩(দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারাবাজার) আসনে মুহিবুর রহমান মানিক। তাদের হাতে মনোনয়নের চিঠি তোলে দেয়া হয়।

এদিকে, মনোনীতদের চিঠি দেওয়া উপলক্ষে সকাল থেকেই আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও আশপাশের এলাকায় জড়ো হন মনোনয়নপ্রত্যাশীদের অনুসারী নেতাকর্মীরা। গোটা এলাকায় উৎসবমুখর আমেজ তৈরি হয়। মনোনীতরা কার্যালয় থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তাকে নিয়ে উল্লাস প্রকাশ করতে থাকেন তারা। এসময় নৌকার পক্ষে স্লোগান মুখরিত করে তোলে চারপাশ।

সুনামগঞ্জ-২ আসনের সাংসদ জয়া সেন গুপ্তা বলেন, আমার মনোনয়নের চিঠি পেয়েছি, সুনামগঞ্জ অন্য আসন গুলোতে মনোনয়ন পেয়েছেন যথাক্রমে মোয়াজ্জেম হোসেন রতন, এম এ মান্নান ও মুহিবুর রহমান মানিক।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :196 বার!

error: Content is protected !!
JS security