সুনামগঞ্জে প্রাইভেট কারটি বাসস্ট্যান্ডে থামতেই আগুন ধরে পুড়ে গেল


সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায়  একটি প্রাইভেট কারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে । সোমবার  ( ১০ মে ) বিকেলে  সিলেট থেকে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যাত্রী নিয়ে আসা একটি প্রাইভেট কার আগুনে লেগে পুরো প্রাইভেট কারটি পুড়ে গেছে । গাড়ি থেকে ধোঁয়া বের হতেই যাত্রী ও চালক নেমে যাওয়ায় প্রাণে বাঁচেন তাঁরা। পরে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাড়ির চালক ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটের আম্বরখানা থেকে দুজন যাত্রী ও একটি প্রতিষ্ঠানের কিছু পণ্য নিয়ে প্রাইভেট কারটি বিকেলে সুনামগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে আসে। গাড়িটি থামার পরই সেটির ভেতর থেকে কালো ধোঁয়া বের হতে থাকে। সঙ্গে সঙ্গে যাত্রী ও চালক গাড়ি থেকে বের হন। এরপরই গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান। তার আগেই গাড়িটি পুড়ে যায়।

গাড়ির চালক আহাদ মিয়া (৩০) বলেন, তিনি সুনামগঞ্জ-সিলেট সড়কে ভাড়ায় যাত্রী পরিবহন করেন। গাড়িটি গ্যাসে চলে। কীভাবে গাড়িতে আগুন ধরেছে, তিনি বুঝতে পারছেন না।

এব্যাপারে সুনামগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. সামসুল আলম বলেন, গ্যাসের সিলিন্ডার থেকেই সম্ভবত আগুনের সূত্রপাত । সিলিন্ডার বিস্ফোরণ হলে কিংবা চলন্ত অবস্থায় গাড়িতে আগুন লাগলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :189 বার!

JS security