দিরাই-শাল্লায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচি পালিত

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন । চলতি মাসের পহেলা সেপ্টেম্বর দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিন থেকে শুরু করে টানা সাতদিন (৭ সেপ্টেম্বর) পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কর্মসূচি পালিত হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে দিরাই শাল্লা সুনামগঞ্জ-২ আসনে দলের প্রথম পর্যায়ে মনোনয়ন প্রাপ্ত সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা, সাবেক ছাত্রদল নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের সার্বিক সহযোগিতায় ও উপজেলা বিএনপির তত্ত্বাবধানে এসকল কর্মসূচি পালন করা হয়।

দলীয় সূত্রে জানা যায় প্রতিষ্ঠা বার্ষিকীর দিন পহেলা সেপ্টেম্বর পৌর শহরের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও শহরের বিভিন্ন জায়গায় করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও পাবেল চৌধুরীর পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা সংবলিত লিফলেট বিতরণ করা হয়। ওইদিন বিকেলে উপজেলার তাড়ল ইউনিয়ন থেকে শুরু করে ধারাবাহিকভাবে পুরো সপ্তাহব্যাপী উপজেলার চরনারচর, রফিনগর, জগদল, রাজানগর, করিমপুর, সরমঙ্গল, কুলঞ্জ ও ভাটিপাড়া ইউনিয়নে করোনা সুরক্ষা সামগ্রী সহ লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

একই সাথে শাল্লা উপজেলা বিএনপির তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসকল কর্মসূচি পালন করা হয়।

 

দিরাই পৌর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবির তালুকদার বলেন, মহামারী করোনাকালীন সময়ে দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র আহবানে ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র নির্দেশে আমাদের নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল সপ্তাহব্যাপী এ কর্মসূচি হাতে নিয়ে উপজেলা বিএনপির তত্ত্বাবধানে পৌরসভা সহ সকল ইউনিয়নে গিয়ে উক্ত কর্মসূচিগুলো সফল করার নির্দেশনা দিলে আমরা দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে সপ্তাহব্যাপী কর্মসূচি পালন করেছি। আমাদের প্রত্যেকটি কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।

এবিষেয়ে শাল্লা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্মআহবায়ক রুবেল আহমদ দুলাল বলেন,বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা আমাদের নেতা এডভোকেট পাবেল চৌধুরীর নির্দেশে সপ্তাহ ব্যাপী যে কর্মসুচী নিয়েছিলাম তা অত্যান্ত সফলতার সহিত সম্পন করেছি ,সাধারন মানুষ আমাদের এই কর্মসুচীকে তাদের অন্তর থেকে গ্রহন করেছেন,অসংখ্য মানুষ এই কঠিন সময়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের প্রিয়নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন  তারেক রহমান এবং বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের ধন্যবাদ  জানিয়েছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :402 বার!

JS security