সুনামগন্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে ত্রাণ বিতরণ শুরু

স্টাফ রিপোর্টার:- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সুনামগন্জ জেলার দিরাই ও শাল্লা উপজেলায় বিএনপির পক্ষ থেকে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে গত ৭ এপ্রিল মঙ্গলবার থেকে ত্রাণ বিতরণের কাজ শুরু করেছে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল । সুনামগন্জ জেলা বিএনপির উপদেষ্টা ও গত সংসদ নির্বাচনে দিরাই-শাল্লা( সুনামগঞ্জ -২)আসনের বিএনপি থেকে প্রাথমিক ভাবে নির্বাচিত এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের আর্থিক এবং সার্বিক সহযোগিতায় বিএনপি নেতৃবৃন্দ এই ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দিরাই পৌরসভার সাবেক মেয়র, পৌর বিএনপির সভাপতি হাজী আহমদ মিয়া এসময় জেলা বিএনপির অন্যতম সদস্য, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক হুমায়ুন কবির তালুকদার,বিএনপি নেতা সাবেক কাউন্সিলর এহিয়া চৌধুরী,উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি সুয়েব হাসান,কৃষিবিষয়ক সম্পাদক মানিক মিয়া তালুকদার,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,বিএনপি নেতা ইকবাল আহমদ,জেলা যুবদলের যুগ্মসম্পাদক লিপন হাসান চৌধুরী,জেলা যুবদলের সহ কর্ম সংস্হান বিষয়ক মহি উদ্দিন মিলাদ,উপজেলা তরুন দলের সভাপতি রেজাউল করিম চৌধুরী, উপজেলা যুবদল নেতা জুনায়েদ মিয়া,জুঁযেল চৌধুরী,সিজিল মিয়া,আনোয়ার মিয়া,

উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্মআহবায়ক আবু হাসান চৌধুরী,দিরাই ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক শাহীনুর রহমান শাহীন,সিনিয়র যুগ্মআহবায়ক সালমান মিয়া সহ ত্রান বিতরনের কার্যক্রমের দায়িত্বশীল নেত্রীবৃন্দ বলেন, আমরা এ মহামারীতে অসহায় জনগণের পাশে থাকার চেষ্টা করছি, আমরা আজ থেকে ধাপে ধাপে হাজারো অসহায় পরিবারকে সাহায্য করার চেষ্টা করব। নেত্রীবৃন্দ বলেন, যতদিন পর্যন্ত নভেল করোনা ভাইরাসের জন্য লকডাউন থাকবে, ততদিন পর্যন্ত আমরা দিরাই -শাল্লার অসহায় পরিবার গুলোর পাশে থাকব।

আমাদের নেতাকর্মীরা বাড়ী বাড়ী গিয়ে অসহায় মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিয়ে আসবেন। নেত্রীবৃন্দ আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে সুনামগন্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল আমাদেরকে এ রকম দিক নির্দেশনাই দিয়েছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :760 বার!

JS security