সুনামগন্জ জেলায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টে দিরাই উপজেলা চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিবেদক:- সুনামগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছা মুজিব জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্নামেন্টেের অনুর্ধ্ব-১৭ বালক ও বালিকা দলের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ জুন) বিকালে জেলা স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

বালক দলের খেলায় টাইব্রেকারে দিরাই উপজেলা দল ২- ০ গোলে সুনামগঞ্জ সদর দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । এপরদিকে বালিকা দলে দিরাই উপজেলাকে টাইব্রেকারে ২-১ গােলে পরাজিত করে তাহিরপুর উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বিজন কুমার সিংহের সভাপতিত্বে ও শহীদুল হকের সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সহ সভাপতি সিরাজুর রহমান সিরাজ, দিরাই উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন,তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার রায়হান কবির, , সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা ক্রীড়া অফিসার আল আমিন, প্রমুখ। পরে বিজয়ী ও বিজীত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :95 বার!

JS security