সৌদি প্রবাসী শেখ হাবিবের অর্থায়নে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য বিতরণ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের সৌদি আরব প্রবাসী আওয়ামীলীগ নেতা শেখ হাবিবুর রহমান হাবিবের অর্থায়নে তার পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে পালবাড়ি গ্রামীণ আবাসনে প্রায় ৩০০ অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়৷ খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন।

যা ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেন। এসময় পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন শেখ হাবিবের ছোট চাচা শেখ মোজাহিদ আলী, ভাই মিজানুর রহমান স্বপন, শ্রমিকলীগ নেতা দিদারুল হাসান শিহাব, পি পি এম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা শেখ রাসেল পরিষদের সাধারণ সম্পাদক শেখ মোমিনুল হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন – সিলেট জেলার প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুজ্জামান ছুটু , ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন শামীম, গ্রামবাসীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইমরান আহমদ চৌধূরী, স্থানীয় ইউপি সদস্য জিল্লুর রহমান লিটন, শাহজালাল লতিফিয়া ইবতেদায়ী ও হিফযুল কোরআন মাদরাসার পরিচালক শাহ হোসাইন মোহাম্মদ বাবু,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক – মাহবুর ইসলাম চৌধুরী মিসলু, ছাত্রনেতা – শাহজাহান ছাদী, সাবেক ছাত্রনেতা আফতাব উদ্দিন, শাওন আহমদ, প্রমুখ৷ এসময় তিন হাত দূরত্বে রেখে এক একজন করে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপস্তিত ব্যক্তিবর্গ।

সৌদি প্রবাসী শেখ হাবিবুর রহমান হাবিব ভিডিও বার্তায় জানান- করোনা ভাইরাসের সংক্রমণ রোধে হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায় দরিদ্র মানুষের পাশে সামান্য খাদ্য সামগ্রী নিয়ে দাড়াতে পেরে আমি আনন্দিত। আশা করি সমাজের বিত্তবান ব্যাক্তিরা জাতির এই ক্রান্তিলগ্নে এসকল মানুষের পাশে দাড়াবেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :228 বার!

JS security