স্বামীকে আটকে রেখে স্ত্রীকে পাশের রুমে নিয়ে ধর্ষণ

 

গাজীপুরের কালিয়াকৈরে উত্তর গজারিয়া এলাকায় স্বামীকে ঘরের ভেতর আটক করে স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ধর্ষণের শিকার নারী নিজেই বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে দুইজনকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, দীর্ঘদিন আগে টাঙ্গাইল জেলা থেকে জীবিকার উদ্দেশে কালিয়াকৈরে উত্তর গজারিয়া এলাকায় এই নারী বাসা নিয়ে বসবাস করে আসছিল। ভুক্তভোগীর স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি।

গেলো বুধবার সন্ধ্যায় ওই এলাকার চিহ্নিত কয়েকজন মিলে বাসায় গিয়ে তার স্বামীকে একটি কক্ষে নিয়ে মারপিট করতে থাকে। তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। এ সময় তার স্ত্রীকে জোরপূর্বক পাশের কক্ষে নিয়ে ফারুক ধর্ষণ করে। পরে তার ডাকচিৎকারে আশেপাশের লোক ছুটে আসলে ধর্ষণকারীরা তাদেরকে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বাদি হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে দুপুরে পুলিশ ওই এলাকায় অভিযান করে দুইজনকে গ্রেফতার করেছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :54 বার!

JS security