সড়ক দুর্ঘটনায় ওসমানীনগরে একই পরিবারের চারজনসহ নিহত ৫

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট- ঢাকা মহাসড়কের ওসমানীনগরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় মহিলাসহ গুরুতর আহত হয়েছেন অটোরিকশার ৩ যাত্রী। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গজিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী যাত্রীবাহী মামুন পরিবহনের বাস (ঢাকা মেট্রা-ব ১৪- ৯৮৪৮) ও শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার -থ ১১-৩৬৯১) সিলেট ঢাকা মহাসড়কের গজিয়া গ্রিন বার্ড কিন্ডার গার্টেনের সামনে আসলে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিকশা ধূমড়ে মুছড়ে যায়।

এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন। তিনি  উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার পুত্র।

এদিকে, অটোরিকশায় থাকা উপজেলার ব্রাম্মন গ্রাম গ্রামের ফজলু মিয়া (৪৫) তার স্ত্রী হামিদা বেগম, মেয়ে আরিফা বেগম ও শালীকার মেয়ে কারিমা বেগম সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে শত শত যাবাহন আটকা পড়ে। পুলিশ ঘটনাস্থলে পৌছে যানচলাচল স্বাভাবিক করে। এছাড়া ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

তাজপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ জসিম উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে হাইয়য়ে পুলিশের কাছে হস্থান্তর করেছি।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মো. এরশাদুল হক ভূইয়া বলেন, ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। পরে আরও ৪ জন মারা গেছেন।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :209 বার!

JS security