হবিগঞ্জে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ !

হবিগঞ্জের মাধবপুরে উৎসব দেখানোর কথা বলে এক নারী গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। নোয়াপাড়া চা বাগানে সোমবার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টসকর্মীকে ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে নারী গার্মেন্টসকর্মীর পিতা মাধবপুর থনায় একটি মামলা করেছেন। অভিযুক্ত যুবক নোয়াপাড়া চা বাগানের শ্রমিক অর্জুন রবিদাসের ছেলে।

মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) সনত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই গার্মেন্টসকর্মী সোমবার নোয়াপাড়া একটি কারখানা থেকে ছুটি শেষে বাড়ি যাচ্ছিলেন। যাবার পথে একই কারখানার শ্রমিক নোয়াপাড়া চা বাগানের হৃদয় রবিদাস তার বাড়িতে উৎসব দেখানোর কথা বলে তাকে (নারী গার্মেন্টসকর্মীকে) তার (যুবকের) বাড়িতে নিয়ে যায়। পরে রাত ১১ টার দিকে অপর দুজনের সহযোগীতায় ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করে। তার (গার্মেন্টসকর্মী) চিৎকারে স্থানীয় দুলাল চৌকিদারের সহযোগীতায় তাকে উদ্ধার করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, এ ঘটনায় মাধবপুর থানায় মামলা হয়েছে। ভিকটিমের ২২ ধারা জবানবন্দি গ্রহণের জন্য হবিগঞ্জ বিচারিক আদালতে পাঠানো হযেছে। এছাড়া ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :53 বার!

JS security