হিলিতে পুলিশ-বিজিবির হাতে ২ মাদক ব্যবসায়ী আটক

শরিফুল ইসলাম (দিনাজপুর) ফটো সাংবাদিক :- দিনাজপুর জেলার সীমান্তবর্তী উপজেলা হাকিমপুরে ২০ ব্যাটালিয়ান বিজিবি’র সদস্য ও থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ফেনসিডিল ও গাজা সহ ২ জন মাদক কারবারীকে আটক করা হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট ২০ ব্যাটালিয়ান এর হাকিমপুর উপজেলাধীন মংলা বিশেষ ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ সালাহউদ্দিন জানান, আমাদের নিজস্ব গোয়েন্দা সদস্যের দেওয়া তথ্যের ভিত্তিতে, শনিবার (১৮ জানুয়ারী) সকালে উপজেলার মংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলের ট্যাংকিতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে আশরাফুল ইসলাম (৩২) নামের ১ জন মাদক পাচারকারীকে আটক করা হয়।
এসময়, তার মোটরসাইকেলের ট্যাংকি থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় ও পাচারকাজে ব্যাবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। সে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলাধীন খুলুপাড়া এলাকার মোঃ আবেদ আলীর ছেলে। ক্যাম্প কমান্ডার সালাউদ্দিন আরো জানায়, মংলা টু সাতকুড়ি রায়ভাগ রেলগেট অভিমুখে যাওয়া একটি মোটরসাইকেলকে বিজিবি প্রথমে থামার সংকেত দিলে, মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে।তাৎক্ষণিক ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়।
আটককৃতর বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে মাদক দ্রব্য বিশেষ আইনে মামলা দায়েরপূর্বক উক্ত আসামি ও জব্দকৃত মোটরসাইকেলটি শনিবার বিকালে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জাতীয় সাপ্তাহিক অভিযোগ কে নিশ্চিত করেছেন বিজিবি ২০ ব্যাটেলিয়ান এর মংলা বিশেষ ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ সালাহউদ্দিন। অন্যদিকে, আজ খুব ভোরের সময় দিনাজপুরের হাকিমপুর (হিলি) থানা পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ফেনসিডিল ও গাঁজা সহ ১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।
হাকিমপুর থানা সূত্র  জানায়, দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ও হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দের তদারকিতে শনিবার (১৮ জানুয়ারী) ওসি তদন্ত মাহাবুবুর রহমান এর সুদক্ষ দিকনির্দেশনায় থানা পুলিশের একটি দল ভোর রাত্রি আনুমানিক ৩ টায় উপজেলার সীমান্তের কাঁটাতার নিকটবর্তী গ্রাম নওপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ মাফিযুল ইসলাম (৩৮) নামক মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।
এসময়, তার বসতবাড়ি থেকে ৯৬ বোতল ফেনসিডিল ও ৫০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। আটককৃত মাদক কারবারি হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর (হিলি) উপজেলাধীন নওপাড়া এলাকার কুখ্যাত গাজা ও ফেনসিডিল ব্যবসায়ী মোঃ মহসীন আলীর ছেলে। আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য বিশেষ আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ডিউটি অফিসার এএসআই বিষ্ণু।
এছাড়া, বিজিবির হস্তান্তর কৃত আসামিকে বিলম্বের কারণে রবিবার (১৯ জানুয়ারী) সকালে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :139 বার!

JS security