২ লাখ ৬৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

গ্লোবাল ডেস্ক :-  পৃথক দুটি অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) র‌্যাবের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন নিশ্চিত করেছেন।

আটক তিন জন হলেন- কক্সবাজার জেলার রামু উপজেলার খুনিয়াপালং রশিদ আহমদের ছেলে মো. জমির উদ্দীন (৩৬), একই উপজেলার ডেগারদীঘি বদ্দারপাড় এলাকার নুরুল হকের ছেলে মো. রমজান আলী (২৫) ও আনোয়ারা উপজেলার রায়পুর চুন্নাপাড়া এলাকার নুরুল হকের ছেলে মো. কামরুজ্জামান (৩০)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বলেন, ‘আনোয়ারা উপজেলার গহিরা এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ র‌্যাব সদস্যরা কামরুজ্জামানকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে নগরীর বাকলিয়া থেকে মো. জমির উদ্দীন ও মো. রমজান আলীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১ লাখ ২৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিলেন মো. জমির উদ্দীন ও মো. রমজান আলী। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। উদ্ধার ইয়াবা ও আটক ইয়াবা ব্যবসায়ীদের নামে আনোয়ারা ও বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

....সংবাদটি সম্পর্কে মন্তব্য করুন

মন্তব্য

সংবাদটি পড়া হয়েছে :158 বার!

JS security